শেষ হল ৩৭তম সন্ধানী কেন্দ্রীয় ষান্মাসিক সভা-২০১৭

সন্ধানী কেন্দ্রীয় পরিষদের আয়োজনে ও সন্ধানী ঢাকা মেডিকেল কলেজ ইউনিটের সহযোগিতায় দেশের সরকারি-বেসরকারি ২১টি ইউনিট নিয়ে গত ২০অক্টোবর ঢাকা মেডিকেল কলেজে অনুষ্ঠিত হয় ৩৭তম সন্ধানী কেন্দ্রীয় ষাণ্মাসিক সভা-২০১৭। “রূধির লালে বাঁচবে প্রাণ, হোক শীত কিবা গ্রীষ্ম; নেত্রহীনে আমার চোখে দেখবে সারা বিশ্ব” স্লোগানকে সামনে রেখে উদ্ভোধনী অনুষ্ঠানে ২০১৬-২০১৭ সেশনে বিভিন্ন সেবামূলক কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কৃত করা হয় সন্ধানীর ছয়টি ইউনিটকে।

সন্ধানী ঢাকা মেডিকেল কলেজের সভাপতি আব্দুল্লাহ আল মুঈদ এর উপস্থাপনায় উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. ইসমাইল খান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আলী আজগর মোড়ল, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক খান আবুল কালাম আজাদ, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন, সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সভাপতি শাহপরান ইসলাম প্রবাল, সাধারণ সম্পাদক রিদওয়ান জুবায়ের রিয়াদ এবং সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সভাপতি অধ্যাপক এ.কে.এম সালেক এবং মহাসচিব ডা: জয়নাল আবদিন।

 সন্ধানীর মূল লক্ষ্যে স্থির থেকেই সন্ধানীয়ানদের সামনে এগিয়ে যেতে হবে উল্লেখ করে অধ্যাপক ডা. কামরুল হাসান খান বলেন, “আমাদের এই পেশা মানুষের সেবা করা ছাড়া আর কিছুই শিখায় না। মানুষের প্রতি ভালোবাসা আর মানব সেবার অসীম ইচ্ছের পাশাপাশি পরীক্ষায় অনেক ভালো ফলাফল করেই আজ দেশের স্বাস্থ্যখাতের নেতৃত্ব দিচ্ছে সন্ধানীয়ানরা। এই ধারা অবশ্যই অব্যাহত রাখতে হবে।”
এছাড়া রাত ১২.০১ মিনিটে এজেন্ডা মিটিং এর মাধ্যমে কনফারেন্স এর পর্দা উঠে। বিভিন্ন এজেন্ডা এবং রিপোর্ট নিয়ে আগত সন্ধানীয়ানদের এবং উপদেষ্টা মন্ডলীর উপ্সথিতিতে কনফারেন্স প্রাঙ্গন আনন্দ ও উৎসব মুখর হয়ে উঠে।
conf conf1 conf3 conf4 con 6 con 7 con 8 con 9

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *