সন্ধানী কেন্দ্রীয় পরিষদ (সেশনঃ ২০১৭-১৮) এর পক্ষ থেকে বন্যার্তদের ত্রাণ বিতরন ( ফেজ-১)

২৯/৮/২০১৭ তারিখে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের আয়োজনে এবং সন্ধানী রংপুর মেডিকেল কলেজ ইউনিট এর সহযোগীতায় উত্তরবঙ্গে বন্যা ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ সাহায্য প্রদান করা হয়।

কুড়িগ্রাম জেলার চিলমারি উপজেলায় রানীগঞ্জ ইউনিয়নের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০ টিরও অধিক পরিবারের মধ্যে পূনর্বাসন এর লক্ষ্যে মোট ১ লক্ষ ৪৫ হাজার টাকার ত্রাণ বিতরন করা হয়। ত্রাণ এর মধ্যে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ৭৫০ গ্রাম ডাল, ১ লিটার তেল, ৫০০ গ্রাম লবণ,খাবার পানি ও খাবার স্যালাইন সরবরাহ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সাধারন সম্পাদক রিদওয়ান জুবায়ের রিয়াদ এবং সন্ধানী রংপুর মেডিকেল কলেজ ইউনিট এর সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন সন্ধানী কেন্দ্রীয় পরিষদ এর উপদেষ্টা ডা: অনুপম রায়, ডা: ত্রিপর্ণা রায়, রাকিবুল ইসলাম, সৈয়দ শাওন ।

আর্তমানবতার সেবায় সর্বদাই নিয়োজিত। যেকোন প্রাকৃতিক দুর্যোগ এ সন্ধানী যেমন পূর্বেও এগিয়ে এসেছে তেমনি ভবিষ্যৎ এও এগিয়ে আসবে। মানবসেবার প্রত্যয় নিয়ে এগিয়ে আসার জন্য সন্ধানী কেন্দ্রীয় পরিষদ এর পক্ষ থেকে সকল ইউনিট এবং ব্যাক্তি পর্যায়ে সকলকে আন্তরিক ধন্যবাদ।

r5 r2 r3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *