Jalalabad Ragib-Rabeya Medical College Unit

সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিট

jrrmc

দীর্ঘ পথ পাড়ি দেয়ার  পরিশ্রম, দৌড় ঝাপ একসময়  আশাহত করে তোলে সবাইকে। হয়তোবা আর সম্ভব না। কিন্তু সকলের দৃঢ় মনোবল, ঐকান্তিক প্রচেষ্টা, সহযোগিতা সকল অসাধ্যকে সাধন করে। যুক্ত হয় গৌরবের পালক, শুরু হয় পথচলা। সেই সম্ভাবনা ও আশার প্রতীক, সন্ধানী জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের যা ঢাকার বাইরে বেসরকারী মেডিকেল কলেজ গুলোর মধ্যে ২য়। আর এখানে সর্বাগ্রে যে নামটি উঠে আসে, তিনি হলেন আমাদের প্রাণপ্রিয় অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক মোঃ নাজমুল ইসলাম।

সকলের সেই স্বপ্নকে বাস্তবায়নে সদা তৎপর ছিলেন অত্র কলেজের ৫ম ব্যাচের ছাত্র রাশেদুল কবির, রাজিব শাহরিয়ার ও ফজলুল হক সোহেল।

৩০ নভেম্বর ২০০৪ইং একটি প্রতিনিধি দল ঘোষণা করে প্রস্তাবিত পনের সদস্যের আহবায়ক কমিটি। আর নবগঠিত এই প্রস্তাবিত কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহবায়ক মনোনীত হয় ৫ম ব্যাচের ছাত্র রাশেদুল কবির ও ৬ষ্ঠ ব্যাচের ছাত্র রাজিব শাহরিয়ার। একই দিন শপথ পাঠ করানো হয় প্রস্তাবিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক রাশেদুল কবির এর নিকট।

১৬ ডিসেম্বর ২০০৪ইং সন্ধানীর ২৩তম বার্ষিক বৈঠকে সর্বসম্মতিতে চূড়ান্ত অনুমোদন লাভ করে সন্ধানী জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ইউনিটের প্রস্তাবিত আহ্বায়ক কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *