SANDHANI Uncategorized ১৪ ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বিশেষ আলোচনা সভা ও সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা প্রদান।

১৪ ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বিশেষ আলোচনা সভা ও সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা প্রদান।

received_2824809024203094Safe blood for all, অর্থ্যাৎ নিরাপদ রক্ত সবার জন্য, এই স্লোগানকে সামনে রেখে ১৪ ই জুন ২০১৯ পালিত হয়েছে বিশ্ব রক্তদাতা দিবস। এই দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে সন্ধানী কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে বিশেষ আলোচনা সভা ও সর্বোচ্চ রক্তদাতাদের সম্মাননা প্রদান অনুষ্টানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্টানে নিরাপদ রক্তদান সর্ম্পকে আলোচকরা আলোচনা করেন। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, তানভীর হাসান ইকবাল সভাপতি সন্ধানী কেন্দ্রীয় পরিষদ, এছাড়াও উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ তোসাদ্দেক হোসেন সিদ্দীকী, উপদেষ্টা সন্ধানী কেন্দ্রীয় পরিষদ, ডাঃ শাহ পরাণ ইসলাম প্রবাল, উপদেষ্টা সন্ধানী কেন্দ্রীয় পরিষদ, আব্দুল্লাহ আল মূঈদ, উপদেষ্টা সন্ধানী কেন্দ্রীয় পরিষদ, মির্জা মিনহাজুল ইসলাম, সাধারন সম্পাদক, সন্ধানী কেন্দ্রীয় পরিষদ, আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক, সন্ধানী কেন্দ্রীয় পরিষদ। উক্ত অনুষ্টানে সন্ধানীর ২৫ টি ইউনিটের সর্বোচ্চ রক্তদাতাদের সম্মননা পুরস্কার তুলে দেওয়া হয়।
এছাড়া রক্তদান নিয়ে কাজ করে এমন অন্যান সহযোগী সংগঠন গুলোও উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *